Pitra Dosh Yog: ৩ রাশির উপর পড়বে 'পিতৃ দোষ যোগ'-এর ছায়া, আগামী ৩০ দিন বাড়বে সমস্যা

Sun Transit 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশিতে সূর্যের গমনের কারণে রাহুর সঙ্গে সূর্যের বন্ধুত্ব হবে। এই সময়ে পিতৃ দোষ যোগ তৈরি হচ্ছে। এই সময়ে, কিছু রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে।

Updated By: Apr 17, 2023, 02:00 PM IST
Pitra Dosh Yog: ৩ রাশির উপর পড়বে 'পিতৃ দোষ যোগ'-এর ছায়া, আগামী ৩০ দিন বাড়বে সমস্যা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। ১৪ এপ্রিল, সূর্য মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করছে। রাহু ইতিমধ্যে মেষ রাশিতে বসে আছে। সূর্যের প্রবেশের কারণে সূর্য ও রাহুর সংমিশ্রণ তৈরি হয়েছে, যার কারণে পিতৃ দোষ যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে উচ্চ পদ, প্রতিপত্তি ও সম্মানের জন্য সূর্যের জন্মকুণ্ডলীতে শুভ হওয়া খুবই গুরুত্বপূর্ণ। জেনে নিন কোন রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে।

কন্যা রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে, কন্যা রাশির জাতকদের বিশেষভাবে সাবধান হওয়া দরকার। এই রাশির জাতক জাতিকারা পিতৃ দোষ যোগের কারণে বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। খাবারের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। বাসি খাবার বা জাঙ্ক ফুড খাবেন না। ভ্রমণ বা গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে উত্তেজনা বাড়বে।

আরও পড়ুন: 7th Pay Commission: ফের সরকারি কর্মচারীদের জন্য উপহার, এ বার বেতন বাড়বে ৮০০০ টাকা!

বৃশ্চিক রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে, পিতৃ দোষ এই রাশির জাতকদের জীবনে সমস্যা তৈরি করতে পারে। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আদালতে মামলা সংক্রান্ত বিষয়ে ঝামেলা বাড়তে পারে। ব্যয় বৃদ্ধি পাবে, যার কারণে বাজেটে পার্থক্য থাকবে। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ের মধ্যে কোথাও বিনিয়োগ এড়িয়ে চলুন। চাকরিজীবীদের এই মাসে সাবধানে কাজ করতে হবে।

কুম্ভ রাশি: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, পিতৃ দোষ কুম্ভ রাশির জাতকদের জীবনে বিরূপ ফল দেবে। অনেক ধরনের অসুবিধার সম্মুখীন হতে হবে। এই সময়ে বুকে জ্বালাপোড়া অনুভব করবেন। রক্তচাপ, কোলেস্টেরল এবং ডায়াবেটিসের মতো সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, ব্যক্তিকে বিশেষভাবে সতর্ক হতে হবে। প্রেমের ক্ষেত্রে কথাবার্তার কারণে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Week 4 | Daily Cartoon | সোমান্তরাল | বাজল ছুটির ঘণ্টা!

এই ব্যবস্থাগুলি আপনাকে পিতৃ দোষ যোগের অশুভ প্রভাব থেকে রক্ষা করবে। জ্যোতিষীরা বলেন, পূর্বপুরুষের ছবি অবশ্যই বাড়ির দক্ষিণ দিকে রাখতে হবে। পিতৃপুরুষকে নিয়মিত মালা অর্পণ করলে পিতৃ দোষ যোগের প্রভাব কমে যায়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, পূর্বপুরুষদের মৃত্যুর তিথিতে ২১ বা তার বেশি ব্রাহ্মণকে বাড়িতে ডেকে খাওয়ান। গরীব-দুঃখীকে দান-দক্ষিণা দেওয়াও উপকারী।

জ্যোতিষীদের মতে, চতুর্দশীতে তেতুল গাছে দুধ নিবেদন করুন। দক্ষিণ দিকে পিতৃপুরুষদের নামে প্রদীপ জ্বালিয়ে রাখলে পিতৃপুরুষরা প্রসন্ন হন এবং তাঁদের আশীর্বাদ পাওয়া যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.