Grah Gochar 2023: এপ্রিলে তৈরি হচ্ছে দুই ধ্বংসাত্মক যোগ, এই রাশির জাতকরা সাবধান!

Vinashkari Yog Effects On Zodic: যেখানে বুধ ২১ এপ্রিল মেষ রাশিতে এবং ২২ এপ্রিল বৃহস্পতিতে প্রবেশ করছে। উভয় গ্রহের সংমিশ্রণে মেষ রাশিতে গমনের মাধ্যমে গুরু চন্ডাল যোগ তৈরি হবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই যোগ অত্যন্ত ধ্বংসাত্মক বলে মনে করা হয়।

Updated By: Apr 3, 2023, 08:23 AM IST
Grah Gochar 2023: এপ্রিলে তৈরি হচ্ছে দুই ধ্বংসাত্মক যোগ, এই রাশির জাতকরা সাবধান!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৩ সালের এপ্রিল মাসে, অনেক গ্রহ রাশিচক্রের স্থান পরিবর্তন করতে চলেছে। এই সময় বুধ গ্রহ এবং দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। যেখানে বুধ ২১ এপ্রিল মেষ রাশিতে এবং ২২ এপ্রিল বৃহস্পতিতে প্রবেশ করছে। উভয় গ্রহের সংমিশ্রণে মেষ রাশিতে গমনের মাধ্যমে গুরু চন্ডাল যোগ তৈরি হবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই যোগ অত্যন্ত ধ্বংসাত্মক বলে মনে করা হয়। একই সময়ে, গ্রহদের রাজা সূর্যও মেষ রাশিতে প্রবেশ করবে, যেখানে রাহু ইতিমধ্যেই বসে আছে।

রাহু এবং সূর্যের সংমিশ্রণ গ্রহন যোগ তৈরি করে। এই দুটি যোগই এপ্রিল মাসে অত্যন্ত বিপজ্জনক প্রমাণিত হবে। তাই কিছু রাশির জাতক জাতিকাদের সবথেকে বেশি সতর্ক থাকতে হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কোনটি।

এই রাশিগুলির উপর নেতিবাচক প্রভাব দেখা যাবে

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের এপ্রিল মাসে সাবধান হওয়া দরকার। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হবে। এই রাশির জাতক জাতিকাদের শত্রুরা আপনার সুবিধা নিতে পারে। এই সময়ে আপনার আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। তাই অপ্রয়োজনীয় খরচ কমানোর চেষ্টা করুন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে আপনার ব্যবসায় চিন্তাভাবনা করে বিনিয়োগ করা উচিত।

আরও পড়ুন: কোন ব্যাংকে টাকা রাখলে বেশি রিটার্ন পাবেন আপনি? কে দিচ্ছে বেশি সুদ?

তুলা রাশি: এপ্রিল মাসে এই যোগ তুলা রাশির জাতকদের জন্য বড় সমস্যা তৈরি করতে পারে। তুলা রাশির জাতক জাতিকাদের এই সময়ে তাদের স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। এছাড়া পরিবারে কিছু কলহের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনের কথা বললে ঘরে ঝামেলার সম্ভাবনা আছে, সম্পর্ক ভাঙার দ্বারপ্রান্তে পৌঁছে যেতে পারে।

আরও পড়ুন: GST Collection: মার্চ মাসে রেকর্ড জিএসটি সংগ্রহ, বাড়ল বহু লক্ষ কোটি টাকা

বৃশ্চিক রাশি: এই যোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য মিশ্র ফল দেবে। ক্ষেত্রবিশেষে সমস্যার সম্মুখীন হতে পারেন। সম্ভব হলে বিবাদে জড়াবেন না। এই যোগের কারণে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.