কাশীপুরে BJP নেতা 'খুন', আলিপুর কমান্ড হাসপাতালে ময়নাতদন্তের নির্দেশ হাইকোর্টের

দক্ষিণ ২৪ পরগনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে হবে ময়নাতদন্ত। 

Updated By: May 6, 2022, 05:40 PM IST
কাশীপুরে BJP নেতা 'খুন', আলিপুর কমান্ড হাসপাতালে ময়নাতদন্তের নির্দেশ হাইকোর্টের

নিজস্ব প্রতিবেদন : বিজেপি যুব মোর্চা নেতা অর্জুন চৌরাসিয়ার রহস্যমৃত্যুর ঘটনায় আলিপুর কমান্ড হাসপাতালে দেহের ময়নাতদন্ত করার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। দক্ষিণ ২৪ পরগনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে হবে ময়নাতদন্ত। গোটা ময়নাতদন্ত প্রক্রিয়ার ভিডিওগ্রাফি করা হবে।

কলকাতা হাইকোর্ট নির্দেশ দিয়েছে যে, ময়নাতদন্তের জন্য আলিপুর কমান্ড হাসপাতালের হেড একটি টিম গঠন করবে। ময়নাতদন্তের সময় ওই টিমে AIMS কল্যাণীর ফরেনসিক হেড, আরজি কর হাসপাতালের চিকিৎসক উপস্থিত থাকবেন। আরজি কর থেকে কমান্ড হাসপাতালে দেহ নিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করতে কলকাতা পুলিস কমিশনারকে নির্দেশ দিয়েছে আদালত। এদিন সওয়াল-জবাব পর্বের সময় প্রিয়াঙ্কা টিবরেওয়াল আদালতকে স্পষ্ট জানান যে, AIMS-এ ময়নাতদন্তের সুবিধা না কমান্ড হাসপাতালের সেই সুবিধা আছে। ভোটের সময় অভিজিৎ সরকারের দেহের ময়নাতদন্ত সেখানে হয়েছিল।

উল্লেখ্য, এদিন কাশীপুরে দাঁড়িয়ে ময়নাতদন্তের ভিডিওগ্রাফি করার দাবি জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজে। প্রসঙ্গত, অর্জুন চৌরাসিয়ার রহস্যমৃত্য়ুর ঘটনায় কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি দৃষ্টি আকর্ষণ করে মামলা দায়ের করে বিজেপি (BJP)। মৃত বিজেপি নেতার মা'কে নিয়ে সরাসরি হাইকোর্টে দরবার করেন বিজেপি (BJP) নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 

আরও পড়ুন, Amit Shah Demands CBI In Arjun Chourasia Death: 'অর্জুনের খুন রাজনৈতিক হত্যা,' কাশীপুরে দাঁড়িয়ে CBI তদন্ত চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী শাহ

Cossipore BJP Yuva Leader 'Murder': কাশীপুরে নিহতের বাড়িতে খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, কে এই অর্জুন চৌরাসিয়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.