Kolkata: খাস কলকাতায় পাঁচ যুবতীর শ্লীলতাহানি-মারধর, পুলিসি নিস্ক্রিয়তার অভিযোগ

পাশের পে অ্যান্ড ইউজ বন্ধ ছিল বলে দাবী করেন তাঁরা। এরপরেই তাঁরা ওই হোটেলের পিছনে ওয়াশরুম খুঁজতে যান। তখন পাশের বস্তির এক মহিলা ছুটে আসেন এবং প্রশ্ন করেন যে ওই পাঁচজন যুবতী ওখানে কী করছে। 

Updated By: Nov 14, 2023, 06:27 PM IST
Kolkata: খাস কলকাতায় পাঁচ যুবতীর শ্লীলতাহানি-মারধর, পুলিসি নিস্ক্রিয়তার অভিযোগ
প্রতীকী ছবি

দেবারতি ঘোষ: খাস কলকাতায় রাত ৯.৩০টার সময় পাঁচ যুবতীর শ্লীলতাহানি মারধর এবং পরিবারের আরও অনেককে মদ্যপ যুবকের মারধরের অভিযোগ। পুলিস ডাকলে মুখে অ্যাসিড মারার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করা হয়েছে।

সোমবার রাতে আরবানা রিজেন্সির বাসিন্দা পাঁচ যুবতী তাদের পরিবারের সঙ্গে উল্টোডাঙা উড়ালপুল এর কাছে এক ধাবাতে ডিনার করতে যান। সেই সময় তাঁদের ওয়াশরুম ব্যাবহারের প্রয়োজনীয়তা দেখা দেয়।

পাশের পে অ্যান্ড ইউজ বন্ধ ছিল বলে দাবী করেন তাঁরা। এরপরেই তাঁরা ওই হোটেলের পিছনে ওয়াশরুম খুঁজতে যান। তখন পাশের বস্তির এক মহিলা ছুটে আসেন এবং প্রশ্ন করেন যে ওই পাঁচজন যুবতী ওখানে কী করছে। সেই সময়ে পাঁচজনের মধ্যে একজন বলেন যে তারা ওয়াশরুম খুঁজছেন। জানা গিয়েছে কোথাও একটু ব্যবস্থা করে দেওয়ারও অনুরধ করেন তাঁরা।

আরও পড়ুন:

জানা গিয়েছে এরপরেই ওই মহিলা চিৎকার করতে শুরু করেন এবং অন্ধকারের মধ্যে সেই জায়গায় ‘যা খুশি’ করার অভিযোগ করেন। এরপরে এই মহিলা চিৎকার করলে তার স্বামী বেরিয়ে আসে। ওই ব্যক্তির সঙ্গে ওই পাঁচ যুবতীর কথা কাটাকাটি শুরু হয়। তখনই ওই ব্যক্তি পাঁচ জনের মধ্যে একজনের বুকে ঘুসি মারে বলে অভিযোগ। এরপরেই ওই মহিলা রাস্তায় ছিটকে পড়েন।

এরপর ওই যুবতীরা চিৎকার শুরু করলে পাল্টা বস্তির লোক ছুটে আসেন সেই জায়গায়। প্রত্যেকের হাতে বাঁশ লাঠি রড ছিল বলে অভিযোগ। ওই পাঁচজনকে বেধরক মারধর শুরু করে অভিযুক্তরা। মহিলাদের ডাকে তাঁদের মামা ছুটে আসেন। তিনি যখন প্রতিবাদ করতে যান তাকেও ফেলে মারা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন:

ওই পাঁচজনের মধ্যে দুজন বাইপাসের উপরে দাঁড়িয়ে সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। পুলিস ডাকলে মুখে অ্যাসিড মারার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। কিন্তু কেউ বেরিয়ে আসেনি বা সাহায্যের জন্য এগিয়ে আসেনি বলে তারা দাবি করেছেন।

এমনকি পুলিস এলেও তাদের ভূমিকা সন্তোষজনক ছিল না বলেই অভিযোগকারীদের দাবি। ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে বিধান নগর নর্থ থানায় এফ আই আর করেছেন আক্রান্তরা। শারীরিক পরীক্ষাও করেছেন রাতেই। যুবতীদের মা-এর অভিযোগ, পুলিস আগেই জানিয়ে দেয়, এই ঘটনায় তেমন কিছুই হবে না, তারা চাইলে অভিযোগ করতে পারেন।

এখনও পর্যন্ত পুলিসের তরফ থেকে কোনও পদক্ষেপ করা হয়নি বলে অভিযোগ। ওই পাঁচজন যুবতীর বয়স ১৯ থেকে ২৪ বছরের মধ্যে। এই ঘটনায় তাঁরা আতঙ্কিত হয়ে পড়েছে বলে জানা গিয়েছে। এক যুবক শিরদাঁড়ায় চোট পেয়েছেন তাকে হাসপাতালে ভর্তি করতে হবে। এক যুবতী আতঙ্কে এবং শারীরিক অসুস্থতা ঘরবন্দী বলেও দাবি করা হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.