Madhumita Sarcar: 'বাংলা ছাড়ছি...' স্যুটকেস গুছিয়ে টলিউড ছাড়ছেন সুন্দরী?

Madhumita Sarcar: টলিউডে দাপিয়ে কাজ করার পর এবার মধুমিতা পাড়ি দিতে চলেছেন আরও ওপরে। এই সুখবরটি অভিনেত্রী নিজেই জানিয়েছেন। জানা গিয়েছে, এবার টলিউডের পাশাপাশি বলিউডেও সুযোগ পেয়েছেন। 

Updated By: May 14, 2024, 10:34 PM IST
Madhumita Sarcar: 'বাংলা ছাড়ছি...' স্যুটকেস গুছিয়ে টলিউড ছাড়ছেন সুন্দরী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। এক সময়ের ধারাবাহিকে 'পাখি'র চরিত্র করে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। তারপরই বড় পর্দায় একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। পরীমনির টলিউড অভিষেক সিনেমা ‘ফেলুবক্সী’–তেও পর্দা ভাগ করছেন মধুমিতা।

টলিউডে দাপিয়ে কাজ করার পর এবার মধুমিতা পাড়ি দিতে চলেছেন আরও ওপরে। এই সুখবরটি অভিনেত্রী নিজেই জানিয়েছেন। জানা গিয়েছে, এবার টলিউডের পাশাপাশি বলিউডেও সুযোগ পেয়েছেন। সিনেমার প্রস্তুতি হিসেবে ওয়ার্কশপ ও ভাষা প্রশিক্ষণের জন্য চলতি মাসেই মুম্বইয়ে পাড়ি দেবেন অভিনেত্রী। যদিও নতুন কাজ নিয়ে বিস্তারিত তথ্য জানা যায়নি।

আরও পড়ুন:Tabu In Hollywood: হলিউডে বলিউডি চমক! বিখ্যাত 'ডিউন' সিরিজে এবার তব্বু...

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের মধুমিতা জানিয়েছেন, মুম্বইয়ে শুধু একটি কাজ নিয়েই যাচ্ছেন না। এছাড়াও তাঁর কাছে হিন্দি ওয়েব সিরিজের প্রস্তাবও রয়েছে। অভিনেত্রী বলেন, 'প্রাথমিক পর্যায়ে নির্বাচিত হয়েছি। এবার অডিশন দিতে হবে। নির্বাচিত না–ও হতে পারি। তাই এখনই সবকিছু বলতে চাই না।'

কীভাবে বলিউড কাজের সুযোগ এল? এই বিষয়ে তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, 'বলিউডে কাজ করার ইচ্ছে ছিলই। কিন্তু কখনও নিজে থেকে মুম্বইতে গিয়ে কাজের চেষ্টা করিনি। তবে আমার ছবি চিনির একটি রিল ভাইরাল হয়েছিল, সেটাই পরিচালক দেখেন। তারপর আমার সঙ্গে যোগাযোগ করেন।'

আরও পড়ুন:Abdu Rozik: আবদু এবার বর! 'আদরে সোহাগে উচ্চতা' কোনও বাধা নয়...

এই প্রসঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছেন, 'আমি যে ভাষার কাজ দেখি সেখানে কাজ করার ইচ্ছে আমার আছে। অন্য ভাষায় কাজ করা অবশ্যই একটা চ্যালেঞ্জের ব্যাপার। আর কেরিয়ারে এখন যে পর্যায় দাঁড়িয়ে আছি তাতে এই চ্যালেঞ্জ আমার ভালো লেগেছে। তবে আমি বাংলা ছাড়ছি এমনটা নয়। এই কথাটা বললে তাতে অনেকটা দায়িত্ব ঔদ্ধত্য থাকে। আমি কখনই সেটা বলব না।'

মুম্বইয়ের সঙ্গে সঙ্গে দক্ষিণেও কাজ করছেন নায়িকা। এরই মধ্যে অভিনয় করেছেন তেলেগু ছবিতে। জানান, একটি বড় বাজেটের তামিল ছবির জন্যও প্রস্তাব পেয়েছেন। তবে বিষয়গুলো এখনও চূড়ান্ত নয়। সময়ের সঙ্গে সঙ্গে জানাতে পারবেন নায়িকা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.