Shakib Khan | Chanchal Chowdhury: 'তুফান' শাকিবের ভয়ে কাঁটা চঞ্চল! টিজার ঘিরে চর্চা তুঙ্গে...

Toofan Teaser: ‘তুফান’ সিনেমার টিজারে রীতিমতো ঝড় তুলেছেন শাকিব। ১ মিনিট ২১ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে বন্দুক হাতে এন্ট্রি নেন শাকিব। এমনকী এই টিজারে দেখা যায় চঞ্চল চৌধুরীরও। তবে দেখা মিলল না মিমির। 

Updated By: May 7, 2024, 10:11 PM IST
Shakib Khan | Chanchal Chowdhury: 'তুফান' শাকিবের ভয়ে কাঁটা চঞ্চল! টিজার ঘিরে চর্চা তুঙ্গে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাকিব খানের(Shakib Khan) আগামী ছবি ‘তুফান’(Toofan) নিয়ে ইতোমধ্যেই চর্চা তুঙ্গে। সিনেমার শ্যুটিং শুরু হওয়া থেকে এখন পর্যন্ত বিভিন্ন কারণে আলোচিত হয়েছে এই ছবি। আগামী ঈদুল আজহায় সিনেমাটি বাংলাদেশে(Bangladesh) ও ভারতে এই ছবি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা। মুক্তিকে সামনে রেখে এবার সামনে এল টিজার।

আরও পড়ুন- Ranveer Singh | Deepika Padukone: অন্তঃসত্ত্বা দীপিকার সঙ্গে বাড়ছে দূরত্ব? বিয়ের ছবি ডিলিট করে মুখ খুললেন রণবীর...

‘তুফান’ সিনেমার টিজারে রীতিমতো ঝড় তুলেছেন শাকিব। ১ মিনিট ২১ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে বন্দুক হাতে এন্ট্রি নেন শাকিব। তাকে বলতে শোনা যায়, ‘পূর্বের কথা মোতাবেক এখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলে দিব। সে যা চাইবে, পাইবে। যা করিতে চাইবে, করিবে। তাহাকে কোনো কিছুতেই বাধা দেওয়ার এক্তিয়ার কেউ রাখিবে না। আর এর ব্যত্যয় ঘটিলে...’ এরপরই অস্ত্র হাতে একের পর এক বারুদে তছনছ করে ফেলতে দেখা যায় শাকিব খানকে।

আরও পড়ুন- Malbazar: প্রেম নাকি পাচার চক্র! বাংলাদেশ থেকে মালবাজারে এসে আটক যুবক...

এখানেই শেষ নয়, ভিডিওতে দেখা মেলে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর। তার সেই বিখ্যাত সংলাপের অট্টহাসি দিয়ে বলতে শোনা যায়, ‘তুফান, খুব ভয় পাইছি রে হে হে হে হে...’ এরপরই আরও একবার স্ক্রিনে বিধ্বংসী রূপে হাজির হন শাকিব। ‘তুফান’ সিনেমার পরিচালক রায়হান রাফী আগেই পূর্বাভাস দিয়ে বলেছিলেন, ‘আজ বাংলার আকাশে-বাতাসে এক ভয়ঙ্কর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে!’ সেই ঝড়েরই দেখা মিলল সন্ধ্যা নামার আগেই।

টিজারে ছবির নায়ক ও ভিলেনকে দেখা গেলেও দেখা মিলল না দুই নায়িকার। তাই টিজার দেখে কিছুটা হলেও মন ভেঙেছে মিমির ফ্যানেদের। পাশাপাশি টিজারে অনেকেই মিল খুঁজে পেয়েছেন রণবীর কাপুরের অ্যানিম্যালের। তা নিয়ে শুরু হয়েছে চর্চাও। 

আরও পড়ুন- Pori Moni: রাজ অতীত, পরীমণির জীবনে নতুন প্রেম?

টিজারেই স্পষ্ট একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’ । যেখানে উঠে আসবে নব্বই দশকের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি। এতে শাকিব খানের বিপরীতে রয়েছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও টলিউডের মিমি চক্রবর্তী। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বড় বাজেটে নির্মিত হচ্ছে ‘তুফান’। সিনেমাটি প্রযোজনা করছে ঢাকার আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ। 

.