Pori Moni: রাজ অতীত, পরীমণির জীবনে নতুন প্রেম?

Pori Moni: এই মুহূর্তে পরীমণির হাতে একগুচ্ছ কাজ। ব্যস্ত রয়েছেন টলিউডের একটি ছবি নিয়ে। ‘ফেলু বক্সী’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। ব্যক্তিগত জীবনেও ছেলে পদ্মকে নিয়ে ভালো সময় কাটাচ্ছেন অভিনেত্রী। কিন্তু এরই মাঝে জোর জল্পনা, রাজের পরে পরীর জীবনে ফের প্রেম এসেছে? 

Updated By: May 7, 2024, 07:27 PM IST
Pori Moni: রাজ অতীত, পরীমণির জীবনে নতুন প্রেম?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেম, বিয়ে, সংসার, বিচ্ছেদ নিয়ে জর্জরিত বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। কিছুদিন আগেই পরীমণি জানিয়ে দেন যে তাঁর জীবনে রাজের ফিরে আসার আর কোনও সম্ভাবনাই নেই। পরীর মতে এখন তার সন্তান ছাড়া তার কাছের মানুষ বলতে আর কেউ নেই। তাই কী তাঁর জীবনে নতুন মানুষের ইঙ্গিত দিচ্ছেন ইশারায়? পরীমণির সোশ্যাল মিডিয়া তারই ইঙ্গিত দিচ্ছে। 

আরও পড়ুন- Saayoni Ghosh: প্রচারের মাঝেই দুর্ঘটনা! অল্পের জন্য প্রাণে বাঁচলেন সায়নী ঘোষ...

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় গত কয়েকদিন চোখ রাখলে মনে হচ্ছে নায়িকার জীবনে ফের বসন্তের হাতছানি। ছবি ও ভিডিওতে দুষ্টু মিষ্টিভাবে মেলে ধরছেন নিজেকে। কখনও ফুলের রাজ্যে দুলে উঠছেন। কখনও আবার ভিডিওতে তো নিচ্ছেন কাশফুলের নরম ছোঁয়া। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া ছবিতে মুগ্ধতা ছড়িয়ে নায়িকা ক্যাপশনে উসকে দিয়েছেন কৌতূহল। শনিবারের ছবির ক্যাপশনে তুলে দিয়েছেন নচিকেতার গানের কয়েক লাইন। ‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনও হয়নি/তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি/তুমি আসবে বলেই।’

সোমবার পোস্ট করেছেন ক্বারী আমির উদ্দিনের লেখা বাংলাদেশের একটি লোকগীতির লাইন। সেই পঙতিতে লেখা, ‘সামনে দাঁড়াও একবার দেখি নয়ন ভরিয়া/ ভালোবাসি, তবে কেন যাও না শান্ত করিয়া/ তোমারে দেখিয়া একবার, জল ঢেলে দেই বেদনায়/ তোমারে দেখিবার মনে চায়…।’ গতকালের ক্যাপশন দেখে-ই নড়েচড়ে বসেছিলেন নেটিজেনরা। সেখান থেকেই উঠছে প্রশ্ন। তাহলে কি ফের মন দিয়ে বসেছেন পরী। তাঁর আগমনের কথাই কি নেটপাড়ায় ইশারায় জানাচ্ছেন পরী? প্রশ্ন অনুরাগীদের। কারণ ইঙ্গিত দিয়েই ক্ষান্ত হয়েছেন নায়িকা। বিস্তারিততে যাননি। তাই ধোঁয়াশায় রেখেছেন অনুসারীদের। 

আরও পড়ুন- Nusrat Faria| Zayed Khan: বিদেশে এক ছাতার তলায় জায়েদ-নুসরত, ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

এই মুহূর্তে পরীমণির হাতে একগুচ্ছ কাজ। ব্যস্ত রয়েছেন টলিউডের একটি ছবি নিয়ে। ‘ফেলু বক্সী’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। এটি নির্মাণ করছেন দেবরাজ সিনহা। ছবির শ্যুটিং শেষ। বাকি রয়েছে ডাবিং পর্বের কাজ। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.