Subho Bijoya : মহালয়াতেই বনি-কৌশানির 'শুভ বিজয়া'

মহালয়াতেই মন খারাপের সুর। কাঁদতে কাঁদতে 'শুভ বিজয়া' বললেন বনি-কৌশানি। চোখে জল কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়েরও। গঙ্গার ঘাটে গিয়ে প্রতিমা বিসর্জন করে এলেন তাঁরা। সঙ্গে ছিলেন খরাজ মুখোপাধ্যায়, মানসী সিনহা, দেবতনু, অমৃতা দে সহ আরও অনেকেই। ভাবছেন তো এসব কী বলছি! মহালয়াতে কীভাবে প্রতিমা বিসর্জন সম্ভব? নাহ অবাক হওয়ার কিছু নেই। আসলে এসবই হচ্ছে পরিচালক রোহন সেনের ছবিতে। আজ, রবিবার মহালয়ার দিন মুক্তি পেয়েছে ছবির টিজার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 25, 2022, 05:16 PM IST
Subho Bijoya : মহালয়াতেই বনি-কৌশানির 'শুভ বিজয়া'

Mahalaya, Subho Bijoya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মহালয়াতেই মন খারাপের সুর। কাঁদতে কাঁদতে 'শুভ বিজয়া' বললেন বনি-কৌশানি। চোখে জল কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়েরও। গঙ্গার ঘাটে গিয়ে প্রতিমা বিসর্জন করে এলেন তাঁরা। সঙ্গে ছিলেন খরাজ মুখোপাধ্যায়, মানসী সিনহা, দেবতনু, অমৃতা দে সহ আরও অনেকেই। ভাবছেন তো এসব কী বলছি! মহালয়াতে কীভাবে প্রতিমা বিসর্জন সম্ভব? নাহ অবাক হওয়ার কিছু নেই। আসলে এসবই হচ্ছে পরিচালক রোহন সেনের ছবিতে। আজ, রবিবার মহালয়ার দিন মুক্তি পেয়েছে ছবির টিজার।

কিছুক্ষণ এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেতে চলেছে রোহন সেনের ছবি 'শুভ বিজয়া'। এই ছবিতে কৌশিক, চূর্ণী, বনি, কৌশানি ছাড়াও দেখা যাবে অভিনেতা খরাজ মুখোপাধ্যায় এবং অমৃতা দে এবং দেবতনু। উত্তর কলকাতার একটি পরিবারকে কেন্দ্র করে এগোবে 'শুভ বিজয়া' ছবির গল্প। যেখানে উঠে আসবে একসময় একসঙ্গে থাকা বনেদী একটি পরিবার সময়ের সঙ্গে কীভাবে ভাঙতে শুরু করে। আবার একটি বিচ্ছিন্ন ঘটনা পরিবারের সদস্যদের মিলিয়ে দেয়। সম্পর্কগুলো নতুন করে বাঁধা পড়ে। গত জুলাই মাসে মুক্তি পেয়েছিল ছবির টিজার পোস্টার। যেখানে উঠে আসতে চলেছে উত্তর কলকাতার বাড়ির পুজোর আবহ। এই ছবিতেই প্রথমবার বিবাহিত দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়। তবে শুধু কৌশিক-চূর্ণী নন, এই ছবিতে দেখা যাবে আরও এক রিল লাইফ জুটি বনি সেনগুপ্ত  ও কৌশানি মুখোপাধ্যায়কে। 

আরও পড়ুন-'ঢাকার সিদ্ধেশ্বরী কালীমন্দিরে ছোটবেলার সেই দুর্গাপুজোর স্মৃতি এখনও টাটকা!'

ছবির টিজারে উঠে এসেছে বন্দ্যোপাধ্যায় পরিবারের গল্প। ট্রেলারে লাল পাড় সাদা ট্রাডিশনাল শাড়ি পরে দেবী বরণ করতে দেখা যাচ্ছে চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। আবার মন খারাপ করে হেলানো চেয়ারে বসে থাকতে দেখা গেল কৌশিক গঙ্গোপাধ্যায়কে। বনেদি বাড়ির পুজোর প্রেক্ষাপটে পুজোর গানে নাচতে দেখা গেল বনি-কৌশানিকে। আবার কখনও মুখ গোমরা করে ঘরের দুদিকে দাঁড়িয়ে থাকতেও দেখা গিয়েছে। পুরো টিজার জুড়েই কেমন যেন মন খারাপের সুর। একটি গানের মধ্যে দিয়ে তুলে ধরা হয়েছে ছবির বিভিন্ন মুহূর্ত।

এই ছবিতে প্রথমবার অন্যরকম অবতারে দেখা যাবে বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়কে। এর আগে একাধিক ছবিতে জুটি বেঁধে কাজ করলেও দম্পতির ভূমিকায় দেখা যায়নি বনি-কৌশানিকে। এই ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, স্যাভি এবং রণজয়। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন মানস গঙ্গোপাধ্যায়। সম্পাদনার দায়িত্বে সায়ন্তন নাগ। ছবির ক্রিয়েটিভ প্রডিউসার নিও স্টুডিও। এবছর পুজোর পর মুক্তি পাওয়ার কথা 'শুভ বিজয়া'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.