Yuvraj Singh's Biopic: আগেই আমির কিনেছেন স্বত্ব, এবার যুবরাজের বায়োপিকে পর্দায় রণবীর!

Yuvraj Singh: খুব শিগগিরই বড়পর্দায় দেখা যাবে ক্রিকেটার যুবরাজ সিংয়ের জীবন কাহিনি। আগেই শোনা গিয়েছিল, আমির খানের প্রযোজনা সংস্থার ব্যানারেই এই ছবি নির্মিত হতে চলেছে। ইতিমধ্যেই আমির নাকি যুবরাজের বায়োপিকের স্বত্ব কিনে ফেলেছেন। 

Updated By: Jan 13, 2024, 02:53 PM IST
Yuvraj Singh's Biopic: আগেই আমির কিনেছেন স্বত্ব, এবার যুবরাজের বায়োপিকে পর্দায় রণবীর!
ফাইল ছবি

শুভপম সাহা: কানাঘুসো শোনা গিয়েছিল। এবার তাতে শিলমোহর দিলেন যুবরাজ সিং (Yuvraj Singh) নিজেই। এদিন যুবরাজ সিং সেন্টার অফ এক্সেলেন্সের উদ্বোধনে এসে যুবরাজ জানান, 'দ্রুত আসছে বায়োপিক। সম্প্রতি অ্যানিমল দেখলাম, রণবীর কাপুর অসাধারণ অভিনয় করেছেন। আমি তো চাইব পর্দায় আমার ভূমিকায় রণবীরকে দেখতে। তবে দিনের শেষে পরিচালক সিদ্ধান্ত নেবেন। আপনাদের সুখবরটা আগাম জানিয়ে রাখলাম।' 

আরও পড়ুন, Chiranjit Chakraborty-Indrani Dutta: ২৫ বছর পর ফিরছে চিরঞ্জিত-ইন্দ্রানী জুটি...

আগেই কানে এসেছিল, যুবরাজ সিংয়ের বায়োপিকের স্বত্ব নাকি কিনেছেন আমির খান। যদিও এ বিষয়ে কিছুই বলেননি যুবি। তবে শোনা যায়, বারবারই যুবির ইচ্ছে ছিল রণবীর কাপুর বা ঋতিক রোশনের মধ্যে কেউ অভিনয় করুন তাঁর চরিত্রে। এই নিয়ে করণ জোহরের সঙ্গে মত বিরোধও হয় তাঁর। কারণ করণ চেয়েছিলেন সিদ্ধান্ত চর্তুবেদীকে। তবে দুজনের ভাবনার পার্থক্যেই বায়োপিক পিছিয়ে গিয়েছিল কিনা তা অবশ্য জানা যায়নি। 

বায়োপিকে যুবির ক্রিকেট কেরিয়ারের পাশাপাশি মারণরোগের বিরুদ্ধে তাঁর লড়াইয়ের কাহিনিও দেখানো হবে। ২০১১ সাল। বিশ্বকাপের সময় বাইশ গজে যখন দাপুটে খেল দেখাচ্ছিলেন যুবি, দৌড়তে কষ্ট হচ্ছিল ঠিকই কিন্তু তখন জানতেন না তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ। ১২ বছর আগের বিশ্বকাপের পরই জানা গিয়েছিল, ক্যানসার হয়েছে যুবরাজ সিংয়ের।

ক্যানসারের চিকিৎসার জন্য বোস্টনে যেতে হয়েছিল যুবিকে। এক বছরেরও বেশি সময় ধরে চলা যুদ্ধে অবশেষে জয়ী হন যুবরাজ। যদিও এর আগে বায়োপিক নিয়ে প্রকাশ্যে কথা বলতে দেখা যায়নি যুবরাজ সিংকে। 

আরও পড়ুন, Prabha Atre Passes Away: হৃদরোগে আক্রান্ত, ঘুমের মধ্যেই চলে গেলেন শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী প্রভা আত্রে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.