Dolly Sohi died: বোনের মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী ডলি সোহি!

এক বোনের মৃত্যু জন্ডিসে। আরেক বোন প্রয়াত ক্যানসারে। ভেঙে পড়েছে সোহি পরিবার।

Updated By: Mar 8, 2024, 06:29 PM IST
Dolly Sohi died: বোনের মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী ডলি সোহি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিনোদনের জগতে দুঃসংবাদ। বোনের মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী ডলি সোহি! বৃহস্পতিবার মারা যান অভিনেত্রী অমনদীপ সোহি। জন্ডিসে আক্রান্ত হয়ে প্রয়াত হন অমনদীপ। আর তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের দুঃসংবাদ! প্রয়াত অমনদীপের ছোট বোন অভিনেত্রী ডলি সোহিও। অভিনেত্রী ডলির এক কন্যা রয়েছে।

জানা গিয়েছে,  দীর্ঘদিন ধরেই সার্ভাইক্যাল ক্যানসারে ভুগছিলেন ডলি সোহি। দুই বোন-ই হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। এভাবে পরিবারের দুই মেয়েকে হারিয়ে শোকে ভেঙে পড়েছে সোহি পরিবার। সোহি বোনদের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও। ‘পরিণীতি’, ‘ঝনক’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী ডলি সোহি। ওদিকে অমনদীপ সোহি অভিনয় করেন 'বদতামিজ দিলে'। দুই অভিনেত্রী বোনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন  ভাই মনু সোহি। 

গতকাল তিনি জানান, অমনদীপ আর আমাদের মধ্যে নেই। ওর শরীর আর সইতে পারছিল না। জন্ডিস হয়েছিল।" এরপরই তিনি আজ জানান যে,"আমাদের প্রিয় ডলিও আজ ভোরে তাঁর স্বর্গের উদ্দেশে পাড়ি দিয়েছেন। তাঁকে হারানোয় আমরা শোকাহত।" একইসঙ্গে তিনি আরও জানান যে, অভিনেত্রী ডলির অবস্থা আশঙ্কাজনক ছিল না। তাঁকে হাসপাতালে পর্যবেক্ষণে থাকার জন্য বলেছিলেন চিকিৎসকরা। ২০০৩ সালে ডলির জরায়ুর ক্যানসার ধরা পড়ে। গত বছরের শেষ দিকে কেমোথেরাপিতে ছিলেন ডলি। চলতি বছরের শুরুতে শ্বাসকষ্টের সমস্যার কারণে তাঁকে ফের হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন, Delhi: মুখে-বুকে ১৫ কোপ, বিয়ের কয়েক ঘণ্টা আগেই ছেলেকে 'খুন' বাবার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.