WATCH | Gautam Gambhir: 'ছেড়ে যাবেন না প্লিজ'! করজোড়ে অঝোরে কান্না ভক্তের, আবেগি গৌতিও

KKR Fan Raquests Gautam Gambhir For Never Leaving KKR: গৌতম গম্ভীরকে চোখের সামনে পেয়ে অঝোরে কেঁদে ফেললেন এক ভক্ত। বিশেষ অনুরোধেই জিতলেন হৃদয়।

Updated By: May 11, 2024, 04:51 PM IST
WATCH | Gautam Gambhir: 'ছেড়ে যাবেন না প্লিজ'! করজোড়ে অঝোরে কান্না ভক্তের, আবেগি গৌতিও
গম্ভীরকে দেখে অঝোরে কান্না ভক্তের!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Knight Riders), মেন্টর হিসেবে ফিরে এসছেন তাদের প্রাক্তন জোড়া আইপিএল (২০১২, ২০১৪) জয়ী অধিনায়ক গৌতম গম্ভীর (Gautam Gambhir)। গম্ভীর দায়িত্ব পেয়ে বুঝিয়েই দিয়েছেন যে, তিনি কী করতে পারেন! বিগ তিন বছর প্লে-অফের মুখ না দেখা দলটিই এখন শেষ চারের দোরগোড়ায়। আর কয়েক ঘণ্টায় ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্স (Kolkata Knight Riders vs Mumbai Indians, KKR vs MI, IPL 2024)। লিগ থেকে ছিটকে যাওয়া মুম্বইকে হারালেই কেকেআরের প্লে-অফ বাঁধা।

আরও পড়ুন: Viral Video | Rohit Sharma: 'এটাই আমার শেষ'! অভিমানী রোহিতের বিরাট ঘোষণা, ভিডিয়ো ভেঙে ফেলল ইন্টারনেট

রহমানুল্লাহ গুরবাজকে বসিয়ে, সুনীল নারিনের সঙ্গে ফিল সল্টকে ওপেন করতে পাঠিয়েছেন তিনি। আর তাতেই হয়েছে কেল্লাফলে। ১১ ম্য়াচে ১৬ পয়েন্ট নিয়ে কেকেআর এখন পয়েন্ট টেবলে দুয়ে। আট ম্য়াচই জিতে ফেলেছে কেকেআর। শনিবার হোম লেগে কেকেআর শেষ ম্য়াচ খেলার আগে গম্ভীর ফ্য়ানদের সঙ্গে একটি সেশন সেরেছেন। সেখানে এক পাগল কেকেআর ভক্ত গম্ভীরের সঙ্গে কথা বলতে গিয়ে অঝোরে কেঁদে ফেলেন। তিনি বলেন, 'আমি আপনার সবচেয়ে বড় ফ্য়ান। আমি শুধু বলতে চাই, আমাদের ছেড়ে আর যাবেন না। আপনাকে বোঝাতে পারব না, আমাদের কী কষ্ট হয়েছে। আমি আপনাকে একটি বাংলা গান উৎসর্গ করতে চাই- তোমায় হৃদমাঝারে রাখব, ছেড়ে দেব না। দয়া করে আমাদের আর ছেড়ে যাবেন না। আর স্য়র আমাদের কষ্ট দেবেন না। হাতজোড় করে বলছি।'

কেকেআর ফ্য়ানদের জন্য় ২০২৩ সালের ২২ নভেম্বর তারিখটা ছিল ভীষণ স্পেশ্য়াল। তাঁদের প্রিয় প্রাক্তন ক্য়াপ্টেন গম্ভীর জুড়েছিলেন নাইটদের সঙ্গে। কেকেআরের আইপিএল জয়ী একমাত্র অধিনায়ক আবার কেকেআরের ড্রেসিংরুমে। লখনউ সুপার জায়ান্টসের সঙ্গে গোল্ডেন হ্য়ান্ডশেক করে গম্ভীর ফিরেছেন চেনা ডেরায়। লখনউতে তিনি ঠিক যে কাজটা করতেন, কলকাতাতেও সেই একই কাজ করছেন। 

গত ১৪ মার্চ কলকাতায় পা রেখেছিলেন গম্ভীর। গম্ভীর বিমানববন্দরে বাইরে পা রাখতেই কেকেআর ফ্য়ানরা 'উই লাভ জিজি' শব্দব্রহ্মে চারপাশ মাতিয়ে দেন। পঞ্চাশজনের মতো সমর্থকরা এদিন বিমানবন্দরে হাজির হয়েছিলেন গম্ভীরকে স্বাগত জানানোর জন্য়। গম্ভীর বলেছিলেন, 'কলকাতা সবসময় আমার ঘর। কেকেআর আমার কাছে কোনও ফ্র্য়াঞ্চাইজি নয়, কেকেআর আবেগ। এত মানুষের উষ্ণ অভ্য়থর্নার জন্য় ধন্য়বাদ। আশা করি ট্রফি জেতার প্রত্য়াশা পূরণ করে সকলকে গর্বিত করতে পারব।' ২০০৮-১০ পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসে (অধুনা দিল্লি ক্য়াপিটালস) থাকার পর গম্ভীর ২০১১-২০১৭ পর্যন্ত ছিলেন নাইটদের সংসারে। আবার তিনি নাইট সদস্য়।

আরও পড়ুন: Who Is LSG Owner Sanjiv Goenka: কে এই সঞ্জীব গোয়েঙ্কা? আলোচনায় এলএসজি মালিক, রইল পুরো বায়োডেটা

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.