Board Exam Topper: 'চাণক্যকেও তাঁর...', সোশ্যাল মিডিয়ায় ট্রোলের জুতসই জবাব দশম শ্রেণির বোর্ড পরীক্ষায় সেরার

Board Exam Topper:প্রাচীকে নিয়ে যখন রাজ্য তোলপাড় তখন তাঁকে ফোন করে সাহস জুগিয়েছেন প্রিয়ঙ্কা গান্ধী। তিনি প্রাচীকে পড়াশোনাতেই মন দিতে বলেছেন

Updated By: Apr 28, 2024, 07:58 PM IST
Board Exam Topper: 'চাণক্যকেও তাঁর...', সোশ্যাল মিডিয়ায় ট্রোলের জুতসই জবাব দশম শ্রেণির বোর্ড পরীক্ষায় সেরার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যোগী রাজ্যে দশম শ্রেণির বোর্ডের পরীক্ষায় সেরা হয়েছেন প্রাচী নিগম। উত্তরপ্রদেশের মাধ্যমিক সমতুল্য পরীক্ষায় প্রাচী পেয়েছেন  ৯৮.৫ শতাংশ নম্বর। কিন্তু সংবাদমাধ্য়মে তাঁর খবর প্রকাশিত হতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোল শুরু হয়েছে তাকে নিয়ে। সেইসব ট্রোলের জুতসই জবাবও দিয়েছেন প্রাচী।

আরও পড়ুন-কড়া দাবদাহে একটু স্বস্তি, ওয়াটার ক্যানন দিয়ে কৃত্রিম বৃষ্টির ব্যবস্থা মেয়রের

রাজ্যে মাধ্যমিক সমতুল্য পরীক্ষায় সেরা হয়েও কেন ট্রোলের শিকার প্রাচী? কারণ তাঁর মুখ। প্রাচীর মুখে রোমের আধিক্য রয়েছে। খানিকটা পুরুষদের মতো। সেটাই নজর টেনেছে নেটিজেনদের। তাঁর ফল নয়, তাঁর মুখায়বই এখন তাদের নিশানায়। কিন্তু নেটপাড়ার সেইসব আক্রমণ একেবারে স্ট্রেট ব্যাটে খেলেছেন প্রাচী।

পাল্টা কী জাবাব দিয়েছেন প্রাচী? দশম শ্রেণির পরীক্ষায় রাজ্য সেরা ছাত্রী বলেছেন, লোকজন যখন আমাকে ট্রোল করে তখন তাতে আমার কোনও কিছু মনে হয় না। আমার মুখের রোম নয়, আমার রেজাল্টই শেষ কথা। রাজ্যে সেরা হওয়ার পর সোশ্য়াল মিডিয়ায় যখন আমার ছবি ছড়িয়ে পড়ল তখন কিছু লোক আমাকে ট্রোল করতে শুরু করে। পাশাপাশি আমার পাশেও দাঁড়িয়েছে অনেকে। আমি তাদের ধন্যবাদ দিতে চাই।

প্রাচী আরও বলেছেন, আমার মুখে রোম থাকার জন্য যাদের অদ্ভূত লাগে তাদের তা লাগুক। এতে আমার গায়ে লাগে না। এমনকি চাণক্যকেও তাঁর চেহারার জন্য কুকথা শুনতে হয়েছিল। কিন্তু তাতে তার কোনও ক্ষতি হয়নি।

সূত্রের খবর প্রাচীকে নিয়ে যখন রাজ্য তোলপাড় তখন তাঁকে ফোন করে সাহস জুগিয়েছেন প্রিয়ঙ্কা গান্ধী। তিনি প্রাচীকে পড়াশোনাতেই মন দিতে বলেছেন। প্রাচীকে শুভেচ্ছা জানিয়ে প্রিয়ঙ্কা প্রাচীকে বলেছেন ওইসব ট্রোলের উপরে নজর না দিতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.