Solanki-Soham: তবে কী এবার প্রেমে সিলমোহর? একসঙ্গে মুভিডেটে শোলাঙ্কি-সোহম...

Tollywood: আবারও একসঙ্গে সিনেমা হলে দেখতে পাওয়া গেল শোলাঙ্কি-সোহমকে। তা দেখেই উৎসাহী ভক্তরা।

Updated By: Apr 28, 2024, 06:06 PM IST
Solanki-Soham: তবে কী এবার প্রেমে সিলমোহর? একসঙ্গে মুভিডেটে শোলাঙ্কি-সোহম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোট পর্দা থেকে শুরু করে বড়ো পর্দা, সব জায়গাতেই সমান দক্ষতায় কাজ করেচেন শোলাঙ্কি। তাঁর কাজের প্রশংসা সবসময়ই দর্শকরা করেন। তবে পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন অভিনেত্রী। বেশ কিছু বছর আগে নিউজিল্যান্ড নিবাসী শাক্য বোসকে বিয়ে করেছিলেন তিনি। ছোটবেলার বন্ধুকে বিয়ে করে নিউজিল্যান্ড পাড়িও দেন তিনি। যদিও তাঁদের সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা চলছিল নেটপাড়ায়।

আরও পড়ুন: Srijit Mukherji: উলুপীতে মন ভরেনি, বাড়তে বাড়তে ৫! সৃজিতের সাপের সংসার...
সম্প্রতি এক সাক্ষাৎকারে শোলাঙ্কি জানায়, ‘হ্যাঁ, ২০২৩ সালে আমার ডিভোর্স হয়ে গেছে’। তা থেকেই নিশ্চিত হয় শোলাঙ্কি এখন একাই। যদিও ডিভোর্সে সিলমোহর পড়ার আগে থেকেই শোলাঙ্কির সঙ্গে অভিনেতা সোহম মজুমদারের প্রেমের জল্পনা ছিল তুঙ্গে। টলিউড থেকে বলিউড পর্দা কাঁপিয়েছেন সোহমও, দুই পছন্দের অভিনেতাকে জুটি হিসেবে পেতে প্রায় তৈরিই ছিল নেট দুনিয়া। যদিও এই বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই।
তবে সবার জল্পনার কিছুটা অবসান ঘটে সোহমের জন্মদিনের দিন। ওইদিন শোলাঙ্কি তাঁদের দুজনের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘তুমি যে কতটা পিসেমশাই, সেটা আর নাই বা বললাম জন্মদিনে। এই দিনটি এবং আগামী বছরের জন্য অনেক অনেক ভালোবাসা এবং শুভকামনা!’। যা থেকে বুঝতে বাকি থাকে না যে প্রেমিক-প্রেমিকা না হলেও বেশ কাছের তাঁরা।

আরও পড়ুন: Gurucharan Singh: ৪ দিন ধরে নিখোঁজ অভিনেতা! অপহরণের অভিযোগ দায়ের বাবার...
এবার আবারও সেরকমই কিছু চোখে পড়লো সকলের। একসঙ্গে সিনেমা হলে দেখতে পাওয়া গেল তাঁদের। পাশাপাশি বসে ছবির জন্য পোজও দেন তাঁরা। সৃজিত মুখার্জীর অতি উত্তম-সিনেমার স্পেশাল স্ক্রিনিং-এ একসঙ্গে ধরা দেন তাঁরা। তা দেখেই উৎসাহী ভক্তরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.