Suvendu Adhikari: 'সন্দেশখালির গণধোলাইয়ের পরিণতি ভাইপোরও হবে', হুঁশিয়ারি শুভেন্দুর!

Suvendu Adhikari warns Abhishek Banerjee: শুভেন্দুর চ্যালেঞ্জ, সন্দেশখালি থেকে ১ লক্ষ ভোটের লিড দেবে বিজেপি। ১ লক্ষ ভোটে জিতবেন রেখা পাত্র। 

Updated By: May 13, 2024, 04:55 PM IST
Suvendu Adhikari: 'সন্দেশখালির গণধোলাইয়ের পরিণতি ভাইপোরও হবে', হুঁশিয়ারি শুভেন্দুর!

শ্রেয়সী গাঙ্গুলি: "সন্দেশখালিতে আন্দোলনের পথে জনগণ যাবে। আজ বিকালেই আপনারা খবর পেয়ে যাবেন।" বললেন শুভেন্দু অধিকারী। দাবি করলেন, "সন্দেশখালিতে তৃণমূল শূন্য। সন্দেশখালিতে তৃণমূল আর নেই। তৃণমূল মানে পুলিস। আর পুলিস মানে তৃণমূল।" পাশাপাশি, এদিন শুভেন্দু হুঁশিয়ারি দেন, "কাল যেভাবে গণধোলাই খেয়েছে সন্দেশখালিতে, একই পরিণতি ভাইপোর হবে।" 

শুভেন্দু তোপ দাগেন, "আইপ্যাককে দিয়ে পুজো ভিডিয়োর ষড়যন্ত্র করা হয়েছে। এর পিছনে ভাইপোর মস্তিষ্কপ্রসূত ষড়যন্ত্র আছে। তেমনই বসিরহাটের এসপি মেহেদি হাসানও আছে।" দাবি জানান, সন্দেশখালির যেসব মহিলার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে তৃণমূল, তা অবিলম্বে নির্বাচন কমিশন হস্তক্ষেপ করুক। একইসঙ্গে তাঁর চ্যালেঞ্জ, সন্দেশখালি থেকে ১ লক্ষ ভোটের লিড দেবে বিজেপি। ১ লক্ষ ভোটে জিতবেন রেখা পাত্র। 

আরও পড়ুন, Mahua Moitra: কাছা পরেই ভোটের কাজে মাতৃহারা ২ ভাই, খবর পেয়েই ছুটে গেলেন মহুয়া...

প্রসঙ্গত, ফেক ভিডিয়ো তৈরির অভিযোগে রবিবার ফের উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালি। তৃণমূল নেতা দিলীপ মল্লিককে ধরে গণধোলাই দেয় এলাকা বিজেপি কর্মী মহিলারা। তাঁদের অভিযোগ, দিলীপ মল্লিক-ই ভাইরাল ভিডিয়ো বানিয়ে ছড়িয়েছে। মহিলাদের ভয় দেখিয়ে মিথ্যা বয়ান রেকর্ড করেছে। পরিস্থিতি বেগতিক বুঝে পালিয়ে একটি বাড়িতে আশ্রয় নেন সুকুমার মাহাতো ও দিলীপ মল্লিক। সেখান থেকে দিলীপবাবুকে টেনে বার করে এনে লাঠিপেটা করতে থাকেন বিক্ষোভকারীরা। কিল-চড়- ঘুসি কিছুই বাদ যায়নি।

রবিবার দুপুরে সন্দেশখালি থানার সামনে বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রের সমর্থনে বিক্ষোভ দেখাতে থাকেন মহিলারা। এরই মধ্যে একদল মহিলা লাঠি হাতে পৌঁছে যান সন্দেশখালি লাগোয়া খুলনা এলাকায়। সেখানে তৃণমূল প্রার্থী হাজি নুরুলের সমর্থনে একটি পথসভা চলছিল। পথসভায় হাজির ছিলেন তৃণমূল নেতা দিলীপ মল্লিক ও বিধায়ক সুকুমার মাহাতো। সেখানেই দিলীপ মল্লিককে ধাওয়া করেন বিজেপি মহিলা কর্মীরা। 

আরও পড়ুন, Suvendu Adhikari | Rekha Patra: সন্দেশখালিতে 'ভুয়ো নারী নির্যাতন', মামলায় ফাঁসবেন শুভেন্দু-রেখা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.