Gautam Gambhir Destroys Kevin Pietersen: 'ওরা অধিনায়ক নাকি!', গম্ভীর টর্পেডোতে ধ্বংস পিটারসেন-এবিডি, হার্দিক কটাক্ষেই বিলীন

Gautam Gambhir Destroys Kevin Pietersen And AB De Villiers: হার্দিক পান্ডিয়ার নেতৃত্ব নিয়ে চরম সমালোচনা করেছিলেন  পিটারসেন-এবিডি। এবার তাঁদের ধুয়ে দিলেন গৌতম গম্ভীর!

Updated By: May 15, 2024, 01:51 PM IST
Gautam Gambhir Destroys Kevin Pietersen:  'ওরা অধিনায়ক নাকি!', গম্ভীর টর্পেডোতে ধ্বংস পিটারসেন-এবিডি, হার্দিক কটাক্ষেই বিলীন
গম্ভীর ধুয়ে দিলেন এবিডি-পিটারসেনকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে (IPL 2024) হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জীবন থেকে শান্তি শব্দটাই বেপাত্তা হয়ে গিয়েছে! রোহিত শর্মার (Rohit Sharma) বদলে যবে থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক হয়েছেন, তবে থেকেই তাঁর জীবনে শনি নেমে এসেছে! তালিতে নয় তিনি বাঁচেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ তাঁর মাথার বালশি আর কোল বালিশের মতো হয়ে গিয়েছে। এহেন হার্দিককে প্রায় প্রতিদিনই সমালোচিত হচ্ছেন। এটাই যেন দস্তুর হয়ে গিয়েছে ভারতীয় দলের স্টার অলরাউন্ডারের। 

আরও পড়ুন: Rohit Sharma Retirement: 'চাপে' পড়ে করেছেন দল! বিশ্বকাপই শেষ রোহিতের, অবসর নিচ্ছেন অধিনায়ক

আইপিএলের যুগ্ম সফলতম ফ্র্য়াঞ্চাইজির অতীতের গরিমা হার্দিকের অধীনে একেবারে ম্লান হয়ে গিয়েছে। সবার আগে আইপিএল থেকে ছিটকে গিয়েছে মুম্বই। হার্দিকের নেতৃত্বের চূড়ান্ত সমালোচনা করেছেন কেভিন পিটারসেন (Kevin Pietersen) ও এবি ডিভিলিয়ার্স (AB De Villiers)। ইংল্য়ান্ড ও দক্ষিণ আফ্রিকার ক্য়াপ্টেনকে এবার কত ধানে কত চাল বুঝিয়ে দিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)! ভারতের বিশ্বকাপ জয়ী ওপেনার ও অধুনা কেকেআর (KKR) মেন্টর হার্দিকের রক্ষাকবচ হয়ে মাঠে নামলেন এবার। 

সম্প্রতি গম্ভীর এক স্পোর্টস ওয়েবসাইটে পিটারসেন ও এবিডি-কে গেঁথে দিয়েছেন। গম্ভীর বলেন, 'এবি ডি ভিলিয়ার্স ও কেভিন পিটারসেন অধিনায়ক হিসেবে নিজেরা কী পারফর্ম করেছে? কিসসু করেনি। ওদের রেকর্ড দেখুন। যে কোনও অধিনায়কের চেয়ে খারাপ। আমি মনে করি না, ডি ভিলিয়ার্স তার নিজের স্কোর ছাড়া আইপিএল থেকে আর কিছু অর্জন করেছে। আমি মনে করি না সে দলের দৃষ্টিকোণ থেকে কিছু অর্জন করেছে। আরে হার্দিক এখনও আইপিএল জয়ী অধিনায়ক। কমলা লেবুর সঙ্গে কমলা লেবুর তুলনা চলে। আপেলের সঙ্গে কমলার তুলনা হয় না।' গম্ভীরের এই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। সমালোচিত পিটারসেন প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি গম্ভীরকে কোনও পাল্টা দেননি। অট্টহাসির ইমোজি ব্য়বহার করে এই ভিডিয়ো নিজের এক্স হ্য়ান্ডেলে শেয়ার করেছেন। কেপি লিখেছেন, 'গম্ভীর ভুল কিছু বলেনি। আমি খুব খারাপ অধিনায়ক ছিলাম।' হার্দিক এভাবে সমালোচনা করাটা গম্ভীর যে মেনে নিতে পারেননি, তা তিনি সাফ বুঝিয়ে দিলেন।

আরও পড়ুন: Team India’s Next Coach: জুনেই অবসান দ্রাবিড় যুগের, ভারতের পরবর্তী কোচ কে? লড়াইয়ে হেভিওয়েট তিন বিদেশি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.