Uttar Pradesh: বাজার করতে গিয়ে গুলিতে ঝাঁঝরা সাংবাদিক, ভোটের দিন যোগীরাজ্যে...

পথে সাবারহাদ বাজারের কাছে তাঁর বাইক আটকায় অজ্ঞাত পরিচয় অন্য এক বাইক আরোহী। এর পর সেখানে উপস্থিত হয় আরও ৪ জন। কিছু বুঝে ওঠার আগেই আশুতোষকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। 

Updated By: May 13, 2024, 09:44 PM IST
Uttar Pradesh: বাজার করতে গিয়ে গুলিতে ঝাঁঝরা সাংবাদিক, ভোটের দিন যোগীরাজ্যে...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চতুর্থ দফার নির্বাচনেই যোগীরাজ্যে চলল গুলি। ঘটল নৃশংস হত্য়াকাণ্ড। সোমবার সকালে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের হাতে খুন হলেন সুদর্শন নিউজ সংবাদমাধ্যমের সাংবাদিক আশুতোষ শ্রীবাস্তব। সার্কেল অফিসার (শাহগঞ্জ) অজিত সিং চৌহান জানিয়েছেন, সবরহাদ গ্রামের বাসিন্দা এবং সুদর্শন নিউজের প্রতিনিধি আশুতোষ শ্রীবাস্তব সকাল ৯.৩০ টায় ইমরানগঞ্জ বাজারে যাওয়ার পথে জৌনপুর-শাহগঞ্জ রোডের কাছে অজ্ঞাত পরিচয় আততায়ীরা তাকে গুলি করে।

আরও পড়ুন, Supreme Court: কেন দিন-নেই-রাত-নেই যখন-তখন বাড়িতে চড়াও হওয়া? ইডিকে জবাবদিহির নির্দেশ সুপ্রিম কোর্টের...

সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, উত্তর প্রদেশের জৈনপুর জেলার কতোয়ালি এলাকার বাসিন্দা ৪৫ বছর বয়সি আশুতোষ শ্রীবাস্তব। সাংবাদিকতার পাশাপাশি এলাকায় বিজেপি নেতা হিসেবেও পরিচিত ছিলেন তিনি। সোমবার সকাল ৯ টা নাগাদ প্রচারের উদ্দেশে বাইকে চেপে বেরিয়েছিলেন আশুতোষ। পথে সাবারহাদ বাজারের কাছে তাঁর বাইক আটকায় অজ্ঞাত পরিচয় অন্য এক বাইক আরোহী। 

স্থানীয় সাংবাদিকরা জানিয়েছেন, শ্রীবাস্তব এলাকায় গোহত্যার বিরুদ্ধে লিখছিলেন। এজন্য চোরাকারবারিদের কাছ থেকে একাধিক হুমকিও পেয়েছিলেন এবং এসব বিষয়ে পুলিসকে লিখিতভাবে জানিয়ে নিরাপত্তা চেয়েছিলেন শ্রীবাস্তব।পুলিস সুপার অজয় ​​পাল শর্মা বলেছেন, হামলাকারীদের ধরতে একটি দল মোতায়েন করা হয়েছে।জৌনপুর সাংবাদিক সংঘ এই হত্যার নিন্দা জানিয়েছে এবং যত দ্রুত সম্ভব খুনিদের গ্রেফতারের দাবি জানিয়েছে। রাজ্য সরকারের তরফে পরিবারকে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

 

আরও পড়ুন, Hemant Soren: পাশ কেজরি, ফেল সোরেন? সুপ্রিম রায় জানা যাবে ১৭-য়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.