Kangana Ranaut: ৯১ কোটির মালিক কঙ্গনার জীবন বিমাই ৫০টি...

Kangana Ranaut: হিমাচলের মান্ডি থেকে লড়ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। মনোনয়ন জমা দেওয়ার সময় প্রার্থীদের সম্পদের তথ্য জমা দেওয়া বাধ্যতামূলক। সেখান থেকেই কঙ্গনা তাঁর ৯১ কোটির বেশি সম্পদ প্রকাশ করেছেন। শুধু তাই নয়, অভিনেত্রীর কাছে ৫০টি এলআইসি পলিসিও রয়েছে।

Updated By: May 15, 2024, 11:33 PM IST
Kangana Ranaut: ৯১ কোটির মালিক কঙ্গনার জীবন বিমাই ৫০টি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্ক যেন পিছু ছাড়ে না। বলিউডের কুইন এখন বিতর্কের রানি হয়ে দাঁড়িয়েছেন। এবারের লোকসভা নির্বাচনে কঙ্গনা বিজেপির প্রার্থী। হিমাচলের মান্ডি থেকে লড়ছেন অভিনেত্রী। মনোনয়ন জমা দেওয়ার সময় প্রার্থীদের সম্পদের তথ্য জমা দেওয়া বাধ্যতামূলক। সেখান থেকেই কঙ্গনা তাঁর ৯১ কোটির বেশি সম্পদ প্রকাশ করেছেন।

সম্পদগুলির মধ্যে রয়েছে ২৮.৭ কোটি টাকার স্থাবর এবং ৬২.৯ কোটি টাকার অস্থাবর সম্পদ। এছাড়াও অভিনেত্রীর ১৭.৩৮ কোটি টাকা ঋণ রয়েছে। এখানেই শেষ নয়, কঙ্গনা প্রায় ৫ কোটির সোনা, ৫০ লাখের রূপো এবং ৩ কোটির ১৪ ক্যারেট হিরের গয়নার মালিক। অভিনেত্রীর জিরাকপুর, চণ্ডীগড়, মানালি (কুল্লু) এবং মুম্বইয়ের বান্দ্রায়ও সম্পত্তি রয়েছে। তার মধ্যে মানালির অ্যাপার্টমেন্টের দাম ৪.৯৭ কোটি। এবং বান্দ্রায় তাঁর সম্পত্তির দাম ২৩.৯৮ কোটি।

আরও পড়ুন:Salman Khan-Rashmika Mandanna: ৩০ বছরের বড় সলমান, চরম লীলাখেলায় মাতবেন রশ্মিকা, কত টাকা নিচ্ছেন 'জাতীয় ক্রাশ'?

আরও জানা গিয়েছে, কঙ্গনার ৩.৯১ কোটি টাকার বিএমডব্লু, ২টি মার্সিডিজ বেঞ্জের মত বিলাসবহুল গাড়ি রয়েছে। শেয়ারবাজারে ২১ লাখ টাকা এবং ব্যক্তিগত ঋণ দিয়েছেন ১১ জনকে। শুধু তাই নয়, অভিনেত্রীর কাছে ৫০টি এলআইসি পলিসিও রয়েছে। অভিনেত্রী তাঁর সম্পদের ঘোষণার পরই অসংখ্য নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকেই তাঁর সম্পত্তির কথা শুনে হতবাক হয়েছেন, বিশেষ করে ৫০ টি এলআইসি পলিসি সম্পর্কে।

অভিনেত্রী আরও প্রকাশ করেছেন যে যে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার জন্য তিনটি এবং মানহানির জন্য চারটি সহ আটটি ফৌজদারি মামলা তার বিরুদ্ধে দায়ের করা হয়েছে। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রে ১ জুন সংসদীয় নির্বাচনের সপ্তম এবং চূড়ান্ত পর্বের নির্বাচন হবে।

আরও পড়ুন:Kartik Aaryan: ল্যাঙোট পরে দৌড়চ্ছেন ছিপছিপে কার্তিক! কুমোরটুলি থেকে কুলগাম, বেজায় শোরগোল...

রাজনীতিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়ার পর থেকে আলোচনায় রয়েছেন কঙ্গনা। তাঁর নানা মন্তব্য নিয়ে তিনি বারবারই উঠে আসেন খবরের শিরোনামে। সম্প্রতি ভারতের প্রথম প্রধানমন্ত্রী হিসাবে সুভাষ চন্দ্র বসুর নাম বলে বিতর্কের মুখে পড়েছিলেন নায়িকা।

গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। ৭০ কোটি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। আয় করে মাত্র সাড়ে ৫ কোটি। ‘ইমার্জেন্সি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি। এছাড়াও কিছুদিন আগেই কঙ্গনা ঘোষণা করেন যে তিনি বিনোদিনীর চরিত্রে অভিনয় করবেন। তবে নায়িকার এখন পুরো সময় কাটছে ভোটের প্রচারেই। 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.