Shocking: লাইভ লোকেশন শেয়ার করাই কাল হল! গুলিতে ঝাঁঝরা সোশ্যাল মিডিয়া স্টার...

Landy Parraga Goyburo: বিখ্যাত ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার এবং ইকুয়েডরীয় মডেল, ল্যান্ডি প্যারাগা গয়বুরো মর্মান্তিক মৃত্যুর মুখোমুখি হয়েছেন। লাইভ লোকেশন শেয়ার করার জন্যই এই ঘটনা ঘটেছে।

Updated By: May 5, 2024, 05:00 PM IST
Shocking: লাইভ লোকেশন শেয়ার করাই কাল হল! গুলিতে ঝাঁঝরা সোশ্যাল মিডিয়া স্টার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি অত্যন্ত দুঃখজনক ঘটনায়, বিখ্যাত ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার এবং ইকুয়েডরীয় মডেল, ল্যান্ডি প্যারাগা গয়বুরো মর্মান্তিক মৃত্যুর মুখোমুখি হয়েছেন। তাঁর মৃত্যুর খবর সমস্ত মিডিয়া জুড়ে ঘুরছে। এমনকি কয়েকটি ভিডিয়ো সামনে এসেছে যেখানে ঘটনাটি ধরা পড়েছে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে দুই বন্দুকধারী তাঁকে এবং তাঁর সঙ্গে থাকা আরও একজন লোককে একটি রেস্তোরাঁর মধ্যে গুলি করছে। 

আরও পড়ুন:Bangladesh: হিট স্ট্রোকে মরছে হাজার-হাজার মুরগি, মাংসের ঊর্ধ্বমুখী দামে নাজেহাল বাঙালি, বিপাকে ফার্মমালিকেরা...
অনলাইনে ভাইরাল এই ভিডিয়ো ক্লিপগুলিতে স্পষ্ট যে ওই ঘটনা এতটাই হঠাৎ ঘটেছিল যে মডেল এবং তাঁর সঙ্গে থাকা লোকটিকে কেউ বাঁচাতে পারেনি। গয়বুরো একটি ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করার পরে এই ভয়াবহ ঘটনাটি ঘটেছে বলে মনে করা হচ্ছে। যেখানে তিনি তাঁর সেই সময়ের অবস্থান দিয়েছিলেন। 
একটি কৃত্রিম গুহার বাইরে তাঁর পোজ দেওয়ার একটি সাধারণ ছবি 'বোরা বোরা, ইসলাস দেল রোজারিও' ক্যাপশন সহ তিনি পোস্ট করেছিলেন। যদিও পোস্টটি ৭৫০০ টিরও বেশি লাইক অর্জন করেছে, কিন্তু আসলে এটি তাঁর করুণ মৃত্যুতে পরিণত হয়েছে। ভিডিয়ো গুলিতে দেখতে পাওয়া যাচ্ছে গয়বুরো ওই রেস্তোরাঁয় খাবার খাচ্ছিল আর তারপর হঠাতই এই ঘটনা ঘটে।

আরও পড়ুন: Sudan Food Shortage: গৃহযুদ্ধে দীর্ণ গোটা দেশ, খাবারের অভাবে ঘাস খাচ্ছেন মানুষজন
রেস্তোরাঁর ভিতরে থাকা অন্যান্য লোকেরা দৌড়ে পালিয়ে ওই ঘাতক পুরুষদের হাত থেকে নিজেদের বাঁচানোর চেষ্টা করে। মডেল এবং তাঁর সঙ্গে থাকা লোকটিও এই পথই অবলম্বন করার চেষ্টা করেন, কিন্তু শেষ রক্ষা হয়নি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.