Shreyas Talpade: ঘাতক কোভিশিল্ড? মৃত্যুর মুখ থেকে ফিরে ভ্যাকসিনকে তোপ বলিউড অভিনেতার!

Covishield Side Effects:  শ্রেয়াস তালপারে তাঁর স্বাস্থ্য সম্পর্কে নতুন এক দাবি করেছেন। তাঁর সাম্প্রতিক হার্ট অ্যাটাক কোভিড-১৯ ভ্যাকসিনের একটি পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে বলে দাবি তাঁর। 

Updated By: May 5, 2024, 02:38 PM IST
Shreyas Talpade: ঘাতক কোভিশিল্ড? মৃত্যুর মুখ থেকে ফিরে ভ্যাকসিনকে তোপ বলিউড অভিনেতার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা শ্রেয়াস তালপারে তাঁর স্বাস্থ্য সম্পর্কে নতুন এক দাবি করেছেন। তাঁর সাম্প্রতিক হার্ট অ্যাটাক কোভিড-১৯ ভ্যাকসিনের একটি পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে বলে দাবি তাঁর। লেহরেন রেট্রোর সঙ্গে কথা বলতে গিয়ে, শ্রেয়াস শেয়ার করেছেন যে তিনি তাঁর স্বাস্থ্যের যত্ন নিয়েছেন এবং তা সত্ত্বেও, তাঁর হার্ট অ্যাটাক হয়েছিল। শ্রেয়াস যোগ করেছেন যে তিনি তত্ত্বটি অস্বীকার করতে পারেন না যে ভ্যাকসিন নেওয়ার পরে লোকেরা স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছে।

আরও পড়ুন: Actor Fighting with Cancer: ফুসফুসের ক্যানসারে মরণাপন্ন 'আত্মারাম', চিকিৎসায় পাশে দাঁড়ান আপনিও...
নিজের সম্পর্কে বলতে গিয়ে শ্রেয়াস বলেন, "আমি ধূমপান করি না। আমি একজন নিয়মিত মদ্যপায়ীও নই, আমি হয়তো মাসে একবার মদ্যপান করি। তামাক খাই না, হ্যাঁ, আমার কোলেস্টেরল একটু বেশি ছিল, যা আমাকে বলা হয়েছিল স্বাভাবিক। আমি এর জন্য ওষুধও নিচ্ছিলাম, এবং এটি যুক্তিসঙ্গতভাবে কমে এসেছিল - যদি ডায়াবেটিস নেই, রক্তচাপ নেই, তাহলে এর কারণ কী হতে পারে?"
তিনি বলেছিলেন যে তাঁর স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকা সত্ত্বেও যদি এমন হয় তবে অবশ্যই অন্য কোনও কারণ রয়েছে। শ্রেয়াস আরও যোগ করেছেন, “আমি এই বিষয়ে উঠে আসা তত্ত্বকে অস্বীকার করব না। কোভিড-১৯ টিকা দেওয়ার পরেই যখন আমি কিছুটা ক্লান্তি অনুভব করতে শুরু করি। হতে পারে এটি কোভিড বা ভ্যাকসিন। এটি খুবই দুর্ভাগ্যজনক কারণ আমরা সত্যিই জানি না যে আমরা আমাদের দেহের ভিতরে কী নিয়েছি। আমরা প্রবাহের সঙ্গে গিয়েছিলাম এবং সংস্থাগুলিকে বিশ্বাস করেছি। কোভিড-১৯ এর আগে আমি এমন ঘটনার কথা শুনিনি।"
শ্রেয়াস তিনি জানতে চেয়ে যোগ করেছেন যে, "টিকা আমাদের সঙ্গে কী করেছে"। তিনি আরও বলেছেন যে তিনি নিশ্চিত নন যে এটি কোভিড -১৯ নাকি ভ্যাকসিনয তিনি যোগ করেছেন যে যেহেতু তাঁর কাছে "পর্যাপ্ত প্রমাণ নেই, তাই কোনও বিবৃতি দেওয়া অর্থহীন"। তিনি উপসংহারে এসে যোগ করেছেন, "এটি আমাদের দেহে কী করেছে তা অন্বেষণ করতে" চায়।

আরও পড়ুন: ছোট জায়গা থেকে এসে ছোট পর্দার তারা, যাঁদের ঐশ্বর্য্য বড়পর্দার বড়দেরও চমকাবে...
গত বছরের ১৪ ডিসেম্বর, শ্রেয়াস তাঁর আসন্ন ছবি ওয়েলকাম টু দ্য জঙ্গল-এর শুটিংয়ের পরে অস্বস্তির অভিযোগ করার পরে মুম্বাইতে হৃদরোগে আক্রান্ত হন। তাঁকে মুম্বাইয়ের বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়, যেখানে তাঁর এনজিওপ্লাস্টি করা হয় ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.