Beldanga Bomb Blast: রেজিনগরের পর বেলডাঙায় মজুত বোমা! বিস্ফোরণে উড়ল পাঁচিলের একাংশ, রান্নাঘরের চাল

রেজিনগরের পর বেলডাঙায় মজুত বোমা বিস্ফোরণের অভিযোগ। বেলডাঙার ঝুমকা মাঝপাড়ায় বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত বাড়ির পাঁচিলের একাংশ। উড়ল রান্নাঘরের চাল। আতঙ্কিত স্থানীয়রা। 

Updated By: Apr 29, 2024, 02:07 PM IST
Beldanga Bomb Blast: রেজিনগরের পর বেলডাঙায় মজুত বোমা! বিস্ফোরণে উড়ল পাঁচিলের একাংশ, রান্নাঘরের চাল
নিজস্ব ছবি

সোমা মাইতি: রেজিনগরের পর এবার বেলডাঙায় মজুত রাখা বোমা বিস্ফোরণের অভিযোগ। সোমবার সকাল ৮টা নাগাদ বেলডাঙার ঝুমকা মাঝপাড়া এলাকায় বিস্ফোরণের ঘটনা ঘটে। জানা গিয়েছে, একটি বাড়ির পাশে আবর্জনার স্তুপে বিস্ফোরণ ঘটে। এই বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয় পাশের বাড়ির পাঁচিলের একাংশ ও রান্না ঘর। রান্না ঘরের টালি ভেঙে যায়। ওই বাড়ির বেশ কিছু সামগ্রীও খতিগ্রস্ত হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস।

আরও পড়ুন, Dakshin Dinajpur: নেশার টাকা না পেয়ে নিজের মাকেই লোহার রড দিয়ে মার! তারপর...

রবিবার রেজিনগরের নাজিরপুরে মজুত বোমা বিস্ফোরণ ঘটে। এবার বেলডাঙাতেও একই অভিযোগ উঠল। ভোটের আগে বারবার বিস্ফোরণে আতঙ্কিত স্থানীয়রা। এলাকার একটি ফাঁকা জায়গায় বিস্ফোরণ হয়েছে বলে অভিযোগ। ঘটনার পর পাশের বাড়ির লোকজন এলাকা ছেড়ে পালিয়েছে। কি ভাবে বিস্ফোরণ ঘটল, পেছনে কারা রয়েছে তার তদন্ত শুরু করেছে বেলডাঙা থানার পুলিস।

তদন্তে নেমে পুলিস নাজিরপুর থেকে কিছুটা দূরে শেখালিপুর এলাকায় ২৪টি তাজা বোমা উদ্ধার করেছে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। এলাকা ঘিরে রেখেছে পুলিস। তদন্তকারীদের অনুমান অতিরিক্ত গরমের কারণে মজুত রাখা বোমাগুলি ফেটে গিয়েছে। লোকসভা ভোটের আগে আবারও দুই ড্রাম ভর্তি তাজা বোমা উদ্ধারে চাঞ্চল্য ছড়াল রেজিনগর থানার ছেতিয়ানি ঘোষপাড়া এলাকায়।

রবিবার সকালে এই এলাকা থেকেই উদ্ধার হয়েছিল এক ড্রাম তাজা বোমা। সেই ড্রামে ছিল ২৩টি বোমা। সোমবার সকালে ওই এলাকায় বাঁধের ধার থেকে উদ্ধার হয় দুই ড্রাম বোমা। এদিন ২৭টি বোমা উদ্ধার হয়। পরপর দুদিনে ৫০টি বোমা উদ্ধারে আতঙ্কিত স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। ভোটের আগে কে বা কারা কী উদেশ্যে বোমা মজুর করেছিল তার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন, Domohoni: ফাঁকা পড়ে আছে রেলের জমি, হাসপাতাল-ট্যুরিজমের দাবি তুলে শুরু আন্দোলন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.