Ekta Kapoor: বিয়ে করতে নারাজ, ফের মা হতে চলেছেন একতা কাপুর...

Ekta Kapoor: জিতেন্দ্রর দুই সন্তান একতা ও তুষার, কেউই বিয়ে করেননি। ২০১৬ সালে বাবা হন একতার ভাই তুষার।এরপরেই ২০১৯ সালে মা হয়েছেন একতা কাপুর। দুজনেই বিয়ে না করেই পরিবার গড়েছেন। এবার ফের মা হতে চলেছেন একতা। 

Updated By: May 13, 2024, 08:54 PM IST
Ekta Kapoor: বিয়ে করতে নারাজ, ফের মা হতে চলেছেন একতা কাপুর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে প্রথমবার মা হন হিন্দি ধারাবাহিকের ফার্স্ট লেডি একতা কাপুর। বিয়ে না করেই মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এবার বলিপাড়ায় ফের গুঞ্জন, দ্বিতীয়বার মা হতে চলেছেন প্রখ্যাত এই প্রযোজক। 

আরও পড়ুন- Kacha Badam Fame Bhuban Badyakar: কাঁচা বাদামের পর এবার ভোট নিয়ে গান বাঁধলেন 'বাদামকাকু' ভুবন বাদ্যকর...

জিতেন্দ্রর দুই সন্তান একতা ও তুষার, কেউই বিয়ে করেননি। ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে বাবা হন একতার ভাই তুষার। তাঁর ছেলে লক্ষ্যকে একই সঙ্গে বড় করছেন দুই ভাই-বোন তুষার-একতা। বিয়ে না করেই মা হয়েছেন একতা কাপুর। ছেলের নাম রেখেছেন রবি। ছেলের বয়স পাঁচ। আবারও কাপুর পরিবারে নয়া সন্তান আনছেন প্রযোজক। আবারও সারোগেসির মাধ্যমেই মা হচ্ছেন তিনি। 

তুষার বাবা হওয়ার পরেই মা হওয়ার সিদ্ধান্ত নেন একতা। অনেকেই একতাকে বিয়ের প্রসঙ্গে জিজ্ঞেস করলে তিনি জানিয়ে দিয়েছেন যে তিনি বিয়ে করবেন না। কিন্তু মা হয়ে সন্তানকে বড় করতে চান। সে কারণেই সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। ঘনিষ্ঠ সূত্রের খবর, একতা চেয়েছেন তাঁর ছেলে রবি যাতে সঙ্গীর অভাববোধ না করে, তাই এ সিদ্ধান্ত। তিনি ও তাঁর ভাই তুষার যেমন একে অপরের বিপদে-আপদে পাশে দাঁড়িয়েছেন, তেমনটাই হোক তাঁর ছেলের ক্ষেত্রেও। সে কারণেই ফের মা হওয়ার সিদ্ধান্ত তাঁর।

আরও পড়ুন- Uorfi goes bald: এক ছবিতেই ভাইরাল, চুল নেই উর্ফির!

৩৬ বছর বয়স থেকেই নিজেই ডিম্বাণু সংরক্ষণ করছেন একতা। বিয়েতে অনীহা, তবু মা হতে চেয়েছিলেন। তাই সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন তিনি। এবার ফের সেই পথেই মা হতে চলেছেন তিনি। যদিও এ প্রসঙ্গে এখন একতার তরফে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.